Mirza Trailer: অ্যাকশনের বন্যায় ভাসল ‘মির্জা’র ট্রেলার

বাংলা বাণিজ্যিক ছবির জগতে ফিরছে অ্যাকশন ছবির চাহিদা। তাই ফিরছে অ্যাকশন-ধর্মী ছবিও। বিক্রম চ্যাটার্জীর ‘পারিয়া’র পর, অঙ্কুশের হাত ধরে ফের ‘কমার্শিয়াল অ্যাকশন’ ছবি পা রাখছে টলিউডে।

টিজার এবং মুক্তি পাওয়া গানগুলোতেই যথেষ্ট আঁচ পাওয়া গিয়েছিল ছবির বিষয়বস্তু সম্পর্কে। গতকাল, ৩১শে মার্চ, মুক্তি পেল ছবির ট্রেলার। মিষ্টি মেয়ের খোলস ছেড়ে এ ছবিতে বেরিয়ে এসেছেন ঐন্দ্রিলা। অঙ্কুশ-ঐন্দ্রিলাসহ ঋষি কৌশিক, কৌশিক গাঙ্গুলী, শোয়েব কবীর – প্রত্যেককেই দেখা যাবে নতুন অবতারে। তিনমিনিটের ট্রেলারে অ্যাকশন ও রক্তক্ষয়ের প্রাচুর্যেই স্পষ্ট ছবির গতিপথ।
এছাড়াও, এই ছবিতে দেখা যাবে প্রিয়া মণ্ডল, শঙ্কর দেবনাথ, রজত গাঙ্গুলী, শান্তিলাল মুখার্জী, সুমিত গাঙ্গুলী, জ্যামি ব্যানার্জীসহ আরো অনেককে।
এর আগে, ফেব্রুয়ারির মাঝামাঝি মুক্তি পেয়েছিল ছবির টিজার। আড়াইমিনিটের টিজারে দেখা গিয়েছিল, অন্ধকারজগতকে অঙ্কুশ তুলনা করছেন তাসের সঙ্গে। প্রত্যেক চরিত্রকে একেকধরনের তাসের সঙ্গে তুলনা করেছেন তিনি।  নিজের চরিত্রটিকে তিনি তুলনা করেছেন ‘জোকার’ তাসের সঙ্গে, যে তাস কোনো নিয়ম মানে না। ট্রেলারেও রজত গাঙ্গুলীর কণ্ঠে শোনা যাচ্ছে প্রায় একই প্রতিধ্বনি।
টলিউড ইন্ডাস্ট্রিতে সম্প্রীতির অভাব দেখেন অনেকেই। তবে ‘মির্জা’ কিন্তু বলছে অন্য গল্প। কোয়েলের স্বামী নিসপাল সিংয়ের প্রযোজনা সংস্থা ‘সুরিন্দর ফিল্মস’, জিৎ-এর প্রযোজনা সংস্থা ‘গ্রাসরুট এন্টারটেইনমেন্ট’, দেব-এর প্রযোজনা সংস্থা ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস’-এর পক্ষ থেকে প্রোমোট করা হয়েছে ‘মির্জা’কে।
এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সুমিত-সাহিল। ছবির চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন অর্ণব ভৌমিক। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনীক ধর ও ঈশান মিত্র। অঙ্কুশের নিজের প্রযোজনা সংস্থা ‘Ankush Hazra Motion Pictures’-এর ব্যানারেই আসতে চলেছে তাঁর নতুন ছবি।
আগামী ১০ই এপ্রিল, ঈদে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘মির্জা’। কে বলতে পারে, এই ছবি বক্সঅফিসে সাফল্য পেলে হয়ত আরো অনেকেই ফের আগ্রহী হবেন বাণিজ্যিক ছবি তৈরী করতে!

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top