Poonam Pandey Died: প্রয়াত জনপ্রিয়, বিতর্কিত মডেল-অভিনেত্রী

মাত্র বত্রিশ বছর বয়সে প্রয়াত হলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। আজ, ২রা ফেব্রুয়ারি, শুক্রবার সকালেই ইনস্টাগ্রামের অফিসিয়াল অ্যাকাউন্টে পোস্ট করা হয় এই সংবাদ। পরে অভিনেত্রীর ম্যানেজার সিলমোহর দেন এই দুঃসংবাদে। জানা গিয়েছে, সার্ভিক্যাল ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন পুনম।

২০১৩ সালে ‘নশা’ ছবির হাত ধরে বলিউডে ডেবিউ অভিনেত্রীর। কেবল হিন্দি ছবি নয়, কিছু দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন পুনম পাণ্ডে। তবে অভিনয়ের চেয়েও বিভিন্ন বিতর্কিত মন্তব্য এবং কর্মকাণ্ডের জন্যই অধিকাংশ সময়ে শিরোনামে থাকতেন তিনি। ২০১১ সালে, ভারতের বিশ্বকাপ জয়ের আগেও তাঁর মুখে বিতর্কিত মন্তব্য শোনা গিয়েছিল। তিনি বলেছিলেন, ভারত এই বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি। তবে ভারতের জয়লাভের পরে অবশ্য সেই প্রতিশ্রুতি থেকে সরে দাঁড়ান অভিনেত্রী। পরে ওয়াংখেড়ে স্টেডিয়ামে, নিজের নগ্ন ছবি পোস্ট করেন পুনম। মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনা থেকে শুরু করে কিছুদিন আগেই মালদ্বীপ বিতর্কের মাঝে, মালদ্বীপের পরিবর্তে লাক্ষাদ্বীপকে নিজের ফোটোশ্যুটের স্থান হিসেবে বেছে নেওয়া – সবক্ষেত্রেই বিতর্কের শিরোনামে ছিল অভিনেত্রী পুনম পাণ্ডের নাম।

অভিনেত্রীর মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোক নেমে এসেছে বলিউড ইন্ডাস্ট্রিতে। নিজের উত্তরপ্রদেশের বাড়ীতেই মৃত্যু হয়েছে পুনমের। জানা গিয়েছে, শেষকৃত্যও হবে সেখানেই।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top