Poonam Pandey: বেঁচে রয়েছেন, ‘দুঃখিত’ জানালেন লাইভে এসে

বেঁচে রয়েছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। গতকাল, ২রা ফেব্রুয়ারি, শুক্রবার সকালেই ইনস্টাগ্রামের অফিসিয়াল অ্যাকাউন্টে পোস্ট করা হয় তাঁর মৃত্যু-সংবাদ। আজ, লাইভে এসে তিনি জানান, তিনি বেঁচে রয়েছেন।

গতকাল, জানা গিয়েছিল, সার্ভিক্যাল ক্যান্সারে আক্রান্ত হয়ে মাত্র বত্রিশ বছর বয়সে প্রাণ হারিয়েছেন পুনম। কিন্তু বহু মানুষই বিশ্বাস করতে পারেননি তাঁর মৃত্যুসংবাদ। সবসময়েই বিতর্কের শিরোনামে থাকা পুনমের উপর সন্দেহ প্রকাশ করে কেউ কেউ এ-ও বলেন, ‘এই সংবাদ আসলে পুনমের পাবলিসিটি স্টান্ট’। তবে আজ সকালে নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি লাইভ করে পুনম জানান, ‘যাঁরা আমার মৃত্যুসংবাদে আঘাত পেয়েছেন, তাঁদের আঘাত দেওয়ার জন্য আমি দুঃখিত।’ তিনি জানান, সার্ভিক্যাল ক্যান্সার নিয়ে খুব একটা আলোচনা হয় না। এই বিষয়টা নিয়ে সতর্কতা বাড়ানোর জন্যই এমন কাজ করেছেন তিনি।

গতকাল তাঁর মৃত্যুসংবাদে স্বাভাবিকভাবেই শোক নেমে এসেছিল বলিউড ইন্ডাস্ট্রিতে। বড় বড় তারকারা দুঃখপ্রকাশ করেছিলেন এই সংবাদে। দুঃখপ্রকাশ করেছিলেন নেটিজেনদের একাংশও। তবে আজ তাঁর এই খবরে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন অনেকে। অনেকে আবার রেগেও গিয়েছেন তাঁর এমন ভুয়ো খবর ছড়ানোর কাণ্ডে। ‘ক্যান্সারের মত মারণরোগ নিয়ে মজা করছেন?’ নেটদুনিয়ায় দেখা যাচ্ছে এমন মন্তব্যও। তবে পাল্টা যুক্তি সাজিয়েছেন পুনমও। তিনি বলেন, জনসচেতনতা বাড়ানোর উদ্দেশ্য সঙ্গে সঙ্গে সার্ভিক্যাল ক্যান্সারকে স্পটলাইটে এনে ফেলা ছিল তাঁর উদ্দেশ্য। সঙ্গে যোগ করেন, ‘খবরটা নিয়ে এত আলোচনা হচ্ছে জেনে আমার গর্ববোধ হচ্ছে।’

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top