শাকিব খানের ফার্স্টলুক তুলল ‘তুফান’

রায়হান রফির নতুন ছবি ‘তুফান’ ঝড় তুলছে একের পর এক। এপার বাংলার মিমি এবং ওপার বাংলার নাবিলার নাম জানানোর পর, এবার প্রকাশ্যে এল ছবির প্রথম পোস্টার।

ছবির পোস্টারে দেখা যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় সুপারস্টার শাকিব খানকে। তাঁর ফার্স্টলুক প্রকাশ্যে আসতেই উন্মাদনা ছড়িয়ে পড়েছে ভক্তদের মধ্যে। দুই বাংলার উদ্যোগে মিলিতভাবে তৈরী হওয়া এই ছবি প্রযোজনাও করছে দুই বাংলার নামীদামী তিন প্রযোজনা সংস্থা। ‘Alpha-i’, ‘Chorki’ এবং এপার বাংলার অন্যতম বৃহৎ প্রযোজনা সংস্থা ‘SVF’-এর প্রযোজনায় আসতে চলেছে এই ছবি।

এর আগে জানা গিয়েছিল, শাকিব খানের বিপরীতে এপার বাংলা থেকে থাকছেন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। ওপার বাংলা থেকে মহিলা মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে ‘আয়নাবাজি’-খ্যাত অভিনেত্রী নাবিলাকে।

এই ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন শাকিব খান ও মিমি চক্রবর্তী। এ প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘বিভিন্ন সময়ে, বিভিন্ন কারণে বাংলাদেশে গিয়েছি। কাজেই যাই বা ঘুরতেই যাই, সেখানে যাওয়া আমার কাছে সবসময়েই আনন্দের। বাংলাদেশী সুপারস্টার শাকিব খানের সঙ্গে প্রথমবার কাজ করব সেটা ভেবে আরো আনন্দ হচ্ছে। তাছাড়া দু’দেশের তিনটে বড় বড় প্রযোজনা সংস্থা একসঙ্গে কাজ করছে, সেটাও একটা বড় ব্যাপার। দর্শকদের অন্যরকম একটা কাজ উপহার দেওয়ার অপেক্ষায় আছি আমি।’

অভিনেত্রী নাবিলাও বাংলাদেশে যথেষ্ট জনপ্রিয়। সম্প্রতি ‘আয়নাবাজি’তে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। বড়পর্দায় তাঁর প্রত্যাবর্তন নিয়ে কথা বলতে গিয়ে নাবিলা জানান, ‘কাজে ফেরা তো আনন্দের অবশ্যই। কিন্তু বহুদিনের অনুপস্থিতির পর বড়পর্দায় ফেরা সেই আনন্দটাকে দ্বিগুণ করে দেয়।’

একই সুর শোনা গিয়েছে তিন প্রযোজনা সংস্থার কর্তাদের গলাতেও। সুপারস্টার শাকিব খানের সঙ্গে দুই জনপ্রিয় অভিনেত্রীকে একসঙ্গে বড়পর্দায় পেয়ে যে দর্শকেরা অত্যন্ত খুশী হবেন, তা বোঝাই যাচ্ছে।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top