Suhani Bhatnagar: মাত্র ১৯ বছরেই প্রয়াত ‘দঙ্গল’-এর ববিতা

মাত্র ১৯ বছর বয়সে চলে গেলেন অভিনেত্রী সুহানি ভাটনগর। আমির খান-অভিনীত ‘দঙ্গল’-এ তাঁর মেয়ে ববিতা ফোগতের চরিত্রে অভিনয় করেছিলেন সুহানি। আচমকাই নিভল তাঁর জীবনদীপ।

জানা গিয়েছে, কিছুদিন আগেই এক দুর্ঘটনায় পা ভেঙে গিয়েছিল অভিনেত্রীর। চিকিৎসার জন্য তিনি দিল্লির এইমস হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসা চলাকালীন বেশ কিছু ওষুধ খেতে হয়েছিল তাঁকে। সেই ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ায় তাঁর শরীরে তরল জমতে শুরু করে। আর তার ফলেই সুহানি ঢলে পড়েন এই অকালমৃত্যুর কোলে। তবে সুহানির মৃত্যু ফের প্রশ্নের মুখে ফেলে দিল দেশের চিকিৎসাব্যবস্থাকে।

২০১৬ সালে দঙ্গল ছবির মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন ফরিদাবাদের মেয়ে সুহানি। আজ, তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে ফরিদাবাদেই। এত অল্প বয়সে তাঁর চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউই। স্বাভাবিকভাবেই শোকস্তব্ধ হয়ে পড়েছে সমস্ত চলচ্চিত্রজগত।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top