Teri Baaton Mein Aisa Uljha Jiya: মুক্তি পেল ছবির ট্রেলার

ভালবাসা নাকি সত্যিই অবুঝ! ভালবাসলে নাকি উল্টোদিকের মানুষটার দোষ-গুণ চোখে পড়ে না আর! কিন্তু উল্টোদিকে যদি ‘মানুষ’ না থাকে, তাহলে?

আসলে গত ১৮ই জানুয়ারি ছিল শাহিদ কাপুর এবং কৃতি শ্যাননের নতুন ছবি ‘Teri Baaton Mein Aisa Uljha Jiya’-র ট্রেলার লঞ্চের অনুষ্ঠান। ছবির ট্রেলারে দেখা যাচ্ছে, শাহিদ কাপুরের চরিত্রটি প্রেম করছে ‘Sifra’ (কৃতি) নামে একটি মেয়ের সঙ্গে। মেয়েটি সব ভাষা বলতে পারা, দু’হাতে সব ধরনের রান্না করতে পারা, মেয়েটির মধ্যে এরকম বিভিন্ন সব অদ্ভুত ক্ষমতা লক্ষ্য করে সে। কিন্তু তা সত্ত্বেও আমেরিকার এই মেয়েকে মেনে নেয় তার বাড়ীর সবাই। এরপরেই দেখা যায়, কোনো কারণে জ্ঞান হারায় ‘Sifra’। সেই সময়েই জানা যায়, ‘Sifra’ জ্ঞান হারায়নি, তার চার্জ শেষ হয়ে গেছে। কারণ সে মানুষ নয়, আসলে সে একটা রোবট। যদিও সত্যি জানার পরও ‘Sifra’-কে ছাড়তে পারেননি শাহিদ।

প্রায় আটবছর পর, এই ছবির হাত ধরে ফের একসঙ্গে পর্দায় ফিরছেন কৃতি-শাহিদ। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে কৃতি বলেন, ‘বহুদিন ধরে আমি একটা প্রেমের ছবি করতে চাইছিলাম। ‘Sifra’ চরিত্রটি যেমন হাসির, তেমনই প্রেমও আছে এই ছবিতে।’ প্রসঙ্গত, প্রায় একইধরনের ভাবনায় বেশকিছু বছর আগে তৈরী হয়েছিল ‘বহু হামারি রজনীকান্ত’ ধারাবাহিকটি। বাংলাতেও তৈরী হয়েছিল ধারাবাহিক ‘কলের বউ’।

দীনেশ বিজন, জ্যোতি দেশপাণ্ডে এবং লক্ষ্মণ উটেকর প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন অমিত যোশী এবং আরাধনা শাহ। ছবির কাহিনী ও সংলাপও লিখেছেন তাঁরাই। ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ৯ই ফেব্রুয়ারি।

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top