Zee Bangla Cinema: তিনকোটির মাইলফলক ছোঁয়ার উদযাপন

বাংলা চলচ্চিত্রপ্রেমীদের অত্যন্ত প্রিয় চ্যানেল জি বাংলা সিনেমা। সম্প্রতি তারা স্পর্শ করেছে তিনকোটি ভিউয়ারশিপের মাইলফলক। আর গত ২৭শে মার্চ, ছিল তারই চোখধাঁধানো উদযাপন।

কোটি কোটি দর্শকদের বিনোদনের জন্য বরাবরই পরিশ্রম করে এই চ্যানেল। কেবল তিনকোটি ভিউয়ারশিপই নয়, একইসঙ্গে জি বাংলা সিনেমা বাংলা সিনেমা চ্যানেলগুলির শীর্ষে দৃঢ়ভাবে ধরে রাখল নিজের স্থান। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-সহ টলিউডের বহু নামজাদা ব্যক্তিত্ব এসেছিলেন এই অনুষ্ঠানে। উপস্থিত ছিলেন জনপ্রিয় গায়িকা অদিতি মুন্সীও।

এই উপলক্ষ্যে সামনের দিকে আরো একটা পদক্ষেপ নিল জি বাংলা সিনেমা। বিনোদনকে নতুনভাবে দর্শকদের সামনে তুলে ধরবে তারা। বেশ কিছু নতুন উদ্যোগের কথাও জানা গিয়েছে। পণ্ডিত বিক্রম ঘোষ এই চ্যানেলের ‘ব্র্যান্ড সং’ হিসেবে একটি গান বেঁধেছেন। সেই গানটিও মুক্তি পেয়েছে গত ২৭শে মার্চ।

‘ZEE Entertainment Enterprises’-এর Chief Cluster Officer (East Cluster) শ্রী সম্রাট ঘোষ বলেন, ‘তিনকোটি দর্শকের এই মাইলফলক ছুঁতে পেরে আর বাংলার একনম্বর মুভি চ্যানেল হতে পেরে আমরা অত্যন্ত খুশী।’ Chief Channel Officer-Zee Bangla Cinema & Marketing Head- East Cluster শ্রী জালালউদ্দিন মণ্ডল জানান, ‘আমাদের নতুন উদ্যোগগুলো দেখলে বোঝা যাবে, দর্শকদের বিনোদন দেওয়ার পিছনে আমাদের কতটা পরিশ্রম রয়েছে।’

জি বাংলা সিনেমায় নতুন দুটি অনুষ্ঠান শুরু হবে আগামী পয়লা বৈশাখ থেকে। ১০.৩০ থেকে ১১টা পর্যন্ত শুরু হচ্ছে নতুন শো ‘Song Connection’। জনপ্রিয় অভিনেতা গৌরব চক্রবর্তী বাংলার চলচ্চিত্র ও সঙ্গীতজগতের বিখ্যাত কিছু ব্যক্তিত্বের গল্প শোনাবেন দর্শককে। সঙ্গে থাকবে স্বর্ণযুগের গান।

বেলা ১১টা থেকে ১১.৩০টা পর্যন্ত শুরু হচ্ছে নতুন শো ‘তাং মত করো’। বাংলা সিনেমার সেরা হাসির অংশগুলি দেখানো হবে এই আধঘন্টায়। এছাড়াও উদ্বোধন করা হয়েছে ‘Zee Bangla Cinema Originals 2.0’-রও।

নতুন, আকর্ষণীয় বিভিন্ন অনুষ্ঠান বরাবরের মতই দর্শকদের সামনে সাজিয়ে চলেছে জি বাংলা সিনেমা। বুনে চলেছে বাংলা চলচ্চিত্রের চোখধাঁধানো ‘ম্যাজিক’।

 

 

Author

  • Debasmita Biswas

    বেথুন কলেজ থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতক। পড়ার নেশা ছোট থেকে, প্রাথমিকভাবে লেখালেখির শুরু শখেই। তারপর সংবাদপত্র, পত্র-পত্রিকায় সমালোচনা পড়ার অভ্যাস আর বিভিন্ন নাটক, সিনেমা দেখার পর বিশ্লেষণ করার শখ থেকেই ইচ্ছে সমালোচক হওয়ার। বিনোদনজগতের বিভিন্ন খবর করার পাশাপাশি নাটক এবং সিনেমা দেখে তার গঠনমূলক সমালোচনাও করেন তিনি।

Scroll to Top